বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
নেত্রকোনায় অটোরিকশায় স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ৩

নেত্রকোনায় অটোরিকশায় স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ৩

অনলাইন ডেস্কঃ অটোরিকশায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে  তিন অটোরিকশাচালকের বিরুদ্ধে ঘটনাটি ঘটেছে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় । এ ঘটনায় অভিযুক্ত তিন চালককে আটক করা হয়েছে।

শনিবার বিকালে কেন্দুয়া-নেত্রকোনা সড়কের রেন্টিতলা মোড়ে ঘটনাটি ঘটে।

আটক তিন চালক হলো— কেন্দুয়া উপজেলার দামিনা গ্রামের শহীদ মিয়ার ছেলে আবু রায়হান (২৭), রামপুর-ভরাপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে আসাদুল (২৫) এবং সান্দিকোনা ডাউকী গ্রামের জিলু মিয়ার ছেলে আলমগীর হোসেন (২৩)।

জানা যায়, ওই ছাত্রী আত্মরক্ষার জন্য অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে। স্থানীয় লোকজন ঘটনাস্থলে জড়িত তিন অটোচালককে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ অটোচালকদের থানায় নিয়ে যায়।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ জানান, শনিবার বিকালে কেন্দুয়া-নেত্রকোনা সড়কের রেন্টিতলা মোড়ে ঘটনাটি ঘটে। ঘটনার সময় স্থানীয় জনতা তিন অটোচালককে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন। পুলিশ সন্ধ্যায় তাদের থানা হেফাজতে নেয়।

এ ঘটনায় আটকদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana